ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পর্দার শো-রুমে চুরির পর আগুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, মে ২৬, ২০১৯
পর্দার শো-রুমে চুরির পর আগুন

রাজশাহী: রাজশাহী মহানগরের সাহেব বাজার এলাকার একটি পর্দার দোকানে দুর্ধর্ষ চুরি ও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। 

শনিবার (২৫ মে) দিনগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ওই এলাকার হোটেল নাইস ইন্টারন্যাশনালের সামনে থাকা ‘রাজশাহী পর্দা গ্যালারি’র শো-রুমটিতে ভেন্টিলেটর ভেঙে এ চুরির ঘটনা ঘটেছে।

ব্যবসায়িক এ প্রতিষ্ঠানটির মালিক এফাজুর রহমানের দাবি, চুরি ও অগ্নিকাণ্ডের এ ঘটনায় প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। চুরির পর যাওয়ার সময় শো-রুমের ভেতরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে চোররা। খোয়া গেছে সিসি ক্যামেরার রিসিভার বক্সও। এ থেকে তার ধারণা, চুরির পরই আগুন দেওয়া হয়েছে।  

রাজশাহী মহানগরের বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বাংলানিউজকে বলেন, শনিবার দিনগত রাতে পর্দা গ্যালারির শো-রুমে চুরি ও অগ্নিকাণ্ড ঘটানোর অভিযোগ করা হচ্ছে। তবে এখনও ক্ষয়-ক্ষতির সঠিক পরিমাণ নিরূপণ করা যায়নি। ঘটনা তদন্ত করছে পুলিশ।  

রোববার (২৬ মে) সকালে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রাথমিক তদন্ত শেষে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান বোয়ালিয়া থানার এ পুলিশ কর্মকর্তা।  

এদিকে, রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, আগুন লাগার খবর পেয়ে রাতে তারা ঘটনাস্থলে যান। প্রায় পৌনে তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। প্রতিষ্ঠানের মালিক বলছেন, চুরির পর পেট্রোল ঢেলে আগুন দেওয়া হয়েছে। তবে প্রাথমিকভাবে তাদের ধারণা, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, মে ২৬, ২০১৯
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।