bangla news

চকবাজারে নকল কসমেটিকস, ৮৫ লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৫ ১১:৪৪:২৫ পিএম
চকবাজারে ভেজালবিরোধী অভিযান

চকবাজারে ভেজালবিরোধী অভিযান

ঢাকা: পুরান ঢাকার চকবাজারে নকল কসমেটিকস পণ্যের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। অভিযানের শেষ খবর পাওয়া পর্যন্ত নকল কসমেটিকস পণ্য তৈরি, সংরক্ষণ ও বিক্রির দায়ে ৮৫ লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

শনিবার (২৫ মে) দুপুর থেকে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে রাজধানীর চকবাজার এলাকায় এ ভেজালবিরোধী অভিযান শুরু করে র‌্যাব-১০।

র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হক বাংলানিউজকে জানান, চকবাজার এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন নামি-দামি ব্র্যান্ডের নকল কসমেটিকস পণ্য পাওয়া গেছে। চকবাজারেই সেসব পণ্য তৈরি করে আসল পণ্যের মোড়ক বা লেবেল ব্যবহার করে বাজারজাত করে আসছিলো।

তিনি বলেন, নকল কসমেটিকস পণ্য তৈরি, সংরক্ষণ ও বিক্রির দায়ে এখন পর্যন্ত মোট ৮৫ লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে। এছাড়া ১৫টি কসমেটিকসের দোকান ও ২টি গোডাউন সিলগালা করা হয়েছে। প্রায় ১০ কোটি টাকা বাজারমূল্যের নকল কসমেটিকস পণ্য জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৪২ ঘণ্টা, মে ২৫, ২০১৯
পিএম/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-25 23:44:25