ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
bangla news

সিইউবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন উদ্বোধন 

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৫ ১০:০২:৩০ পিএম
উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা। ছবি: সংগৃহীত

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা। ছবি: সংগৃহীত

ঢাকা: কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ (সিইউবি) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্বোধন করা হয়েছে। 

শনিবার (২৫ মে) ইউনিভার্সিটির অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত কানাডিয়ান হাই কমিশনের সিনিয়র ট্রেড কমিশনার মিস করিণ পেট্রিসর।

অনুষ্ঠানে সিইউবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ঘোষণা দেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ শারাফাত। 

এ সময় অ্যাসোসিয়েশনের অগ্রগতি কামনা করে তিনি বলেন, ভবিষ্যতে এ অ্যাসোসিয়েশন কানাডিয়ান ইউনিভার্সিটির উন্নয়ন ও গ্রাজুয়েটদের চাকরি পেতে সহায়তা করবে। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের উপাচার্য অধ্যাপক ড. মো. মাহফুজুল ইসলাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. নজরুল ইসলাম ও কোষাধ্যক্ষ শেখ মোজাফফর হোসেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের নির্বাহী চেয়ারম্যান শাহনুল হাসান খান, বিজনেস অনুষদের ডিন প্রফেসর উইলিয়াম এইচ. ডেরেঞ্জার, স্কুল অব সায়েন্সের ডিন ড. মো. শাহরুখ আদনান খান, ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার বাহাউদ্দিন মোহাম্মদ ঈছা, বিজনেস স্কুলের প্রধান এসএম আরিফুজ্জামান, শিপিং অ্যান্ড মেরিটাইম সায়েন্স বিভাগের প্রধান ক্যাপ্টেন কাজী আলী ইমাম, ল’ বিভাগের প্রধান ড. আবদুল্লাহ আল মঞ্জুর, ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের প্রধান ড. নুরুল ইসলাম বাবুল, এমবিএ ও ইএমবিএ প্রোগ্রামের প্রধান ড. এম. মামুন আল বশির, ন্যাচারাল সায়েন্স বিভাগের ভারপ্রাপ্ত প্রধান ওয়ালিদ বিন কাদের, বিজনেস স্কুলের অ্যাসিসটেন্ট প্রফেসর লাতিফুল খাবিরসহ অন্য শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের শিক্ষার্থীরা। 

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, মে ২৫, ২০১৯
টিআর/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-25 22:02:30