ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
bangla news

সাতক্ষীরা মেডিকেলে মাটিচাপা দেয়া ওষুধ-সরঞ্জামাদি জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৫ ৮:৪৭:৩৯ পিএম
জব্দকৃত ওষুধ। ছবি: বাংলানিউজ

জব্দকৃত ওষুধ। ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে মাটিচাপা দেয়া কমপক্ষে ১০ বস্তা সরকা‌রি ওষুধ ও গজ ব্যান্ডেজসহ বিভিন্ন চিকিৎসা সরঞ্জাম জব্দ করেছে পুলিশ। 

শনিবার (২৫ মে) দুপুরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সেপটিক ট্যাং‌কির পাশে বিশেষ কায়দায় রক্ষিত ওষুধ এবং সরঞ্জামগুলো জব্দ করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, অসৎ উদ্দেশে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সেপটিক ট্যাংকির পাশে প্রায় ১০ বস্তা বিভিন্ন ধরনের ওষুধ ও গজ ব্যান্ডেজসহ নানা ধরনের চিকিৎসা সরঞ্জাম মাটি চাপা দেয়া ছিল। সকালে কালবৈশাখী ঝড় ও বৃষ্টির পানি পড়ে মাটি সড়ে গিয়ে ওষুধের বস্তাগুলো ভেসে ওঠে। এ সব গজ ব্যান্ডেজ ও ওষুধের মেয়াদ ২০২২ সাল পর্যন্ত।

জব্দকৃত ওষুধ। ছবি: বাংলানিউজস্থানীয়রা জানায়, ভেসে ওঠা ওষুধগুলো পুনরায় মাটিচাপা দেয়ার জন্য লেবারদের সঙ্গে দর কষাকষি করতে গেলেই ঘটনাটি ফাঁস হয়ে যায়।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শাহজাহান আলী জানান, তিনি বিষয়টি অবহিত হয়েছেন। তার দায়িত্বরত সময়ে এ ঘটনা ঘটেনি। তার যোগদানের আগে এ ঘটনাটি ঘটেছে বলে তিনি সন্দেহ পোষণ করেন। 

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ওষুধগুলো আমরা জব্দ করেছি। তবে কি কারণে মাটিতে পুঁতে রাখা হয়েছিল তা তদন্ত না ক‌রে বলা যাবে না।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মে ২৫, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সাতক্ষীরা পুলিশ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-25 20:47:39