bangla news

৩ জেলার মানুষের দ্রুত যাতায়াতে ‘পঞ্চগড় এক্সপ্রেস’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৫ ৫:২৮:২৫ পিএম
দিনাজপুর রেলওয়ে স্টেশনে বক্তব্য রাখেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। ছবি: বাংলানিউজ

দিনাজপুর রেলওয়ে স্টেশনে বক্তব্য রাখেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। ছবি: বাংলানিউজ

দিনাজপুর: প্রধানমন্ত্রী শেখ হাসিনা পঞ্চগড়-ঠাকুরগাঁও-দিনাজপুরের মধ্যে বিরতিহীন ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন সার্ভিসের উদ্বোধন করেছেন। বর্তমান সরকার জনগণের কল্যাণ ও দুঃখ দূর করতে সবসময় সজাগ ও সচেষ্ট। মানুষের যাতায়াতকে দ্রুত, নিরাপদ ও সুবিধাজনক করার জন্যই বিরতিহীন এ ট্রেন চালু করা হয়েছে।

শনিবার (২৫ মে) বিকেলে দিনাজপুর রেলওয়ে স্টেশনে পঞ্চগড়-ঢাকা রুটে বিরতিহীন ট্রেন সার্ভিস ‘পঞ্চগড় এক্সপ্রেস’ উদ্বোধন শেষে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন এ কথা বলেন। দুপুর ১টার দিকে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ট্রেনটি আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

রেলমন্ত্রী বলেন, বৃহত্তর দিনাজপুরের মানুষের কথা বিবেচনা করে ৩ জেলার মানুষের যাতায়াতকে সুবিধাজনক ও নিরাপদ করার লক্ষ্যে প্রধানমন্ত্রীর নির্দেশে দেশের সর্বোচ্চ দূরত্বের ট্রেন সার্ভিস বিরতিহীনভাবে যাতায়াত করবে। 

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে জনগণকে শেখ হাসিনার হাত আরও শক্তিশালী করার আহ্বান জানান তিনি। 

এসময় দিনাজপুর জেলা প্রশাসক (ডিসি) মাহমুদুল আলম, পুলিশ সুপার (এসপি) সৈয়দ আবু সায়েমসহ রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, মে ২৪, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   রেলপথ মন্ত্রণালয় রেলস্টেশন দিনাজপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-25 17:28:25