ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

গৌরনদীতে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, মে ২৫, ২০১৯
গৌরনদীতে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলায় ভেজালবিরোধী অভিযান চালিয়ে ছয় ব্যবসা প্রতিষ্ঠানকে ১৩ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৫ মে) সকালে বরিশালের গৌরনদী বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খালেদা নাছরিনের ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করেন।

অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে ভোজ্য পণ্য তৈরি ও মেয়াদোত্তীর্ণ খাবার মজুদ রাখার অপরাধে ওই এলাকার সিনহা মিনি চাইনিজকে পাঁচ হাজার টাকা, ইসলামিয়া মিষ্টান্ন ভাণ্ডারকে দুই হাজার টাকা, দিলীপ কুমার মিষ্টান্ন ভাণ্ডারকে দুই হাজার টাকা, আলম ট্রেডার্সকে দুই হাজার টাকা, নান্নু হোটেলকে এক হাজার টাকা ও বিসমিল্লাহ হোটেলকে এক হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া অভিযানের সময় আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে বাস যাত্রীদের ঈদযাত্রার অগ্রিম টিকিটের মূল্য সঠিক রাখা ও বাস কাউন্টারগুলোতে ভাড়ার চার্ট টাঙানোর জন্য গৌরনদী বাসস্ট্যান্ডে থাকা বিভিন্ন পরিবহনের কাউন্টারগুলোকে সতর্ক করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, মে ২৫, ২০১৯
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।