ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এবার ধান কাটতে মাঠে পুলিশ কমিশনার

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, মে ২৫, ২০১৯
এবার ধান কাটতে মাঠে পুলিশ কমিশনার

রংপুর: ধানের ন্যায্যমূল্য না পেয়ে দিশেহারা কৃষকের পাশে দাঁড়িয়েছেন রংপুর মেট্রোপলিটন পুলিশ।

শনিবার (২৪ মে) দুপুরে নগরের ৪ নম্বর ওয়ার্ডের খটখটিয়া এলাকার কৃষক আব্দুল মজিদের ১১ শতাংশ জমির ধান কাটা ও মাড়াই করেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আব্দুল আলীম মাহমুদ ও অন্য কর্মকর্তারা।

পুলিশ কমিশনার বলেন, ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধে পুলিশ জনগণের পাশে ছিল, এখনো আছে।

তিনি বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নের জন্য মানুষের আয় বেড়েছে। দেশে এখন অভাব নেই। এজন্য শ্রমিক সংকট দেখা দিয়েছে।

কৃষকের পাকা ধান যেন নষ্ট না হয় সেজন্য পুলিশ নিজ উদ্যোগ থেকে ধান কাটা কর্মসূচি শুরু করেছে। বোরো ধান কাটা শেষ না হওয়া পর্যন্ত রংপুর মেট্রোপলিটন পুলিশের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

কৃষক আব্দুল মজিদ পুলিশের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, অসহায় কৃষকের পাশে দাঁড়ানোর জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশা করি, আমরা কৃষকরা ধানের ন্যায্যমূল্য পাবো।

এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার আবু সুফিয়ান, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান, অতিরিক্ত পুলিশ উপ-কমিশনার (হেড কোয়ার্টার) আব্দুল্লাহ আল ফারুক, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার শেখ মোহাম্মদ জিন্নাহ আল মামুন, সহকারী পুলিশ কমিশনার নাদিয়া জুঁই, আলতাফ হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, ২৫, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad