ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারী যাত্রীকে যৌন হয়রানি, গোল্ডেন লাইনের চালক কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, মে ২৫, ২০১৯
নারী যাত্রীকে যৌন হয়রানি, গোল্ডেন লাইনের চালক কারাগারে

বরিশাল: নারী যাত্রীকে চলন্ত বাসে যৌন হয়রানির অভিযোগে দায়ের করা মামলায় গোল্ডেন লাইন পরিবহনের চালক আল-আমিনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শনিবার (২৫ মে) দুপুরে পুলিশ বাস চালককে আগৈলঝাড়া আমলি আদালতে হাজির করলে বিচারক (জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট) মওদুদ আহমেদ তাকে কারাগারে পাঠানোর এ নির্দেশ দেন।

এর আগে এ ঘটনায় ভিকটিমের বান্ধবীর ভাই আহসান হাবিব বাদী হয়ে আগৈলঝাড়া থানায় চালক আলামিনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, গত ১৫ মে আগৈলঝাড়ায় আত্মীয় লিমা খানমের বাড়িতে বেড়াতে আসেন ভিকটিম ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুরের তলিমাবাদ এলাকার এক তরুণী।  গত ১৮ মে রাত সাড়ে ৮টার দিকে তাকে ঢাকার উদ্দেশে যাওয়ার জন্য আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট বাসস্ট্যান্ড থেকে গোল্ডেন লাইন পরিবহনে উঠিয়ে দেওয়া হয়।  

১৯ মে ভোর পৌনে ৪টায় বাসটি ঢাকার রায়ের বাজার বাসস্ট্যান্ডে পৌঁছায়। সেখানে সব যাত্রী নামলেও নিরাপত্তার জন্য ভিকটিম ওই নারী যাত্রী বাসে অবস্থান করে। এসময় বাসচালক ওই তরুণীকে যৌন হয়রানি ও নানাভাবে উত্যক্ত করে। একইভাবে চলন্ত বাসেও হয়রানি করা হয় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।

পরে এঘটনা ভিকটিম মোবাইলের মাধ্যমে পয়সারহাটে থাকা স্বজনদের জানান। চালক বাস নিয়ে শুক্রবার (২৪ মে) রাতে পয়সারহাট ফিরে গেলে জনগণ তাকে ধরে পুলিশে সোপর্দ করে।  

বাস চালক আল-আমিন ফরিদপুর জেলার রগুনন্দনপুরের হাবিবুর রহমানের ছেলে।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, মে ২৫, ২০১৯
এমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।