ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজের দু’দিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, মে ২৫, ২০১৯
নিখোঁজের দু’দিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার

লালমনিরহাট: লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নে নিখোঁজ হওয়ার দুইদিন পর মাসুদা বেগম (৫২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৫ মে) দুপুরে ইউনিয়নের ঢ়ঢগাছ গ্রামের একটি পাটক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মাসুদা ওই গ্রামের মোসলেম উদ্দিনের স্ত্রী।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার (২৩ মে) গরুর জন্য ঘাস কাটতে বাড়ির পাশের মাঠে গিয়ে নিখোঁজ হন গৃহবধূ মাসুদা বেগম। পরদিন শুক্রবার (২৪ মে) তার পরিবার সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

শনিবার স্থানীয়রা বাড়ির পাশের পাটক্ষেতে কাজ করতে গিয়ে ওই গৃহবধূর মরদেহ পরে থাকতে দেখে থানায় খবর দেয়। সদর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।  

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ধারণা করা হচ্ছে পাটক্ষেতে পরে থাকা বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওই নারীর মৃত্যু হতে পারে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, মে ২৫, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad