ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
bangla news

২টি ফ্লাইওভার-৪টি আন্ডারপাস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৫ ১:৩৩:৪৮ পিএম
কোনাবাড়ি ও চন্দ্রা ফ্লাইওভার। ছবি: বাংলানিউজ

কোনাবাড়ি ও চন্দ্রা ফ্লাইওভার। ছবি: বাংলানিউজ

টাঙ্গাইল: ঈদে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ঘরমুখো মানুষের বাড়ি ফেরা নির্বিঘ্ন করতে দু’টি ফ্লাইওভার ও চারটি আন্ডারপাস যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করা হয়েছে।

শনিবার (২৫ মে) সকাল সাড়ে ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ফ্লাইওভার ও আন্ডারপাসগুলো উদ্বোধন করেন।
 
ফ্লাইওভার দু’টি হচ্ছে কোনাবাড়ি ও চন্দ্রা। আন্ডারপাসগুলো হলো কালিয়াকৈর, দেওহাটা, মির্জাপুর ও টাঙ্গাইল সদরের ঘারিন্দা। এরমধ্যে কোনাবড়ি ফ্লাইওভারের দৈর্ঘ্য এক হাজার ৬৪৫ মিটার, প্রস্থ ১৮ দশমিক এক মিটার, চন্দ্রা ফ্লাইওভারের দৈর্ঘ্য ২৮৮ মিটার, প্রস্থ ১৮ দশমিক ১ মিটার। 

টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ে ভিডিও কনফারেন্স উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য (এমপি) একাব্বর হোসেন, সংসদ সদস্য সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনি, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল প্রেসক্লাব সভাপতি জাফর আহমেদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, মে ২৫, ২০১৯
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-25 13:33:48