ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উল্লাপাড়ায় বজ্রপাতে ২ শ্রমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, মে ২৫, ২০১৯
উল্লাপাড়ায় বজ্রপাতে ২ শ্রমিকের মৃত্যু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এতে আরও তিন শ্রমিক আহত হয়েছেন।

শুক্রবার (২৪ মে) দিনগত রাত দেড়টার উপজেলার বড় পাঙ্গাসী ইউনিয়নের রামাইল গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন-উপজেলার সলঙ্গা ইউনিয়নের রঘুদীঘি গ্রামের ফজল শেখের ছেলে ইদ্রিস আলী (৩৫) ও মহির উদ্দিনের ছেলে আব্দুল জব্বার (৩৬)।

আহতদের মধ্যে জিন্নাহ ওরায়হান আলী নামে দু’জনকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

বড়পাঙ্গাসী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হুমায়ুন কবীর লিটন বাংলানিউজকে বলেন, রঘুদীঘি গ্রামের ৫ শ্রমিক কয়েকদিন ধরে রামাইল গ্রামে ধান কাটা শ্রমিক হিসেবে কাজ করছিলেন। শুক্রবার দিনভর ধানকাটা শেষে রাতে তারা মাঠের মধ্যে অস্থায়ীভাবে করা একটি ঘরে ঘুমিয়ে পড়েন। গভীররাতে প্রচণ্ড ঝড়-বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে ঘটনাস্থলেই ইদ্রিস আলী ও আব্দুল জব্বারের মৃত্যু হয়। এতে আহত হন আরও তিন শ্রমিক। আহতদের উদ্ধার করে রাতেই হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুজ্জামান বাংলানিউজকে বলেন, হতাহত শ্রমিকদের খোঁজ-খবর নিয়ে প্রয়োজনীয় সহায়তার দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, মে ২৫, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।