ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিকআপের নিচে চাপা পড়া সেই চালকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২১ ঘণ্টা, মে ২৫, ২০১৯
পিকআপের নিচে চাপা পড়া সেই চালকের মৃত্যু

কক্সবাজার: দীর্ঘ ১২ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে পিকআপভ্যান চালক  দিদারুল আলম (২৭)  শুক্রবার (২৪ মে) সন্ধ্যায় মারা গেছেন। দুর্ঘটনার শিকার দিদারুলকে দুই ঘণ্টা পিকআপের নিচে চাপা থাকার পর উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। 

সেদিন দুর্ঘটনার পর প্রথমে তাকে কক্সবাজার সদর হাসপাতাল, সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল, পরে সেখান থেকে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দিদারুলের বাড়ি কক্সবাজারের রামু উপজেলার তেচ্ছিফুল সিকদার পাড়ায়।



শুক্রবার মুমূর্ষু অবস্থায় দিদারকে ঢাকা থেকে নিজ বাড়িতে নিয়ে আসার সময় ঢাকার নারায়ণগঞ্জ এলাকায় মৃত্যু হয়।

রোববার (১২ মে) বিকেলে কক্সবাজারের রামু-নাইক্ষ্যংছড়ি সড়কের নাইক্ষ্যংছড়ির উপজেলার আদর্শগ্রাম মুছতলী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে সম্পূর্ণ উল্টে যায় ইটভর্তি একটি পিকআপভ্যান। সেটির নিচে চাপা পড়েন চালক দিদারুল।

চাপা পড়া দিদারুল আলম কান্নারত অবস্থায় বাঁচার জন্য বারবার আকুতি জানাচ্ছিলেন পথচারীদের কাছে। কিন্তু সাধারণ পথচারীদের পক্ষে তাকে বের করা সম্ভব হচ্ছিলো না। পরে তারা খবর দেয় ফায়ার সার্ভিসকে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালানোর পর তাকে জীবিত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হন ফায়ার সার্ভিসের কর্মীরা।  

কিন্তু সেদিন উদ্ধারকারীরা দিদারুলের অবস্থা শংকামুক্ত বলে জানালেও ১২ দিন পর মৃত্যুর কাছে হেরে গেলেন দিদারুল। পরিবারের পক্ষ থেকে দিদারুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩১৬ ঘণ্টা, মে ২৫, ২০১৯
এসবি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad