bangla news

সমাজে বৈষম্য দূরীকরণে কাজ করছে সরকার: প্রতিমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৪ ৮:৫২:৪৮ পিএম
ইফতার মাহফিলে বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। ছবি: বাংলানিউজ

ইফতার মাহফিলে বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। ছবি: বাংলানিউজ

ঢাকা: এতিম ও সহকর্মীদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল করেছে হোটেল ইন্টার কন্টিনেন্টাল ঢাকা কর্তৃপক্ষ, হোটেলের শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন এবং বাংলাদেশ সার্ভিসেস লিমিটেড।

শুক্রবার (২৪ মে) হোটেলের গ্র্যান্ড বল রুমে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। 

ইফতার ও দোয়া মাহফিলের আগে প্রধান অতিথির বক্তব্যে মাহবুব আলী বলেন, ইফতারে সমাজের সুবিধাবঞ্চিতদের অংশগ্রহণ মানবিক মূল্যবোধ শেখায়। সুবিধাবঞ্চিত শিশুরা যেন এ ধরনের সুযোগ পায়। তাই হোটেল ইন্টারকন্টিনেন্টাল প্রতিবছরই এ ধরনের আয়োজন অব্যাহত রাখবে। 

তিনি বলেন, ইফতারে সুবিধাবঞ্চিতদের অংশগ্রহণ মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধ স্মরণ করিয়ে দেয়। মুক্তিযুদ্ধের চেতনা ছিল বৈষম্যহীন সমাজ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার সমান অধিকার তথা সামাজিক নিরাপত্তা নিশ্চিত করেছেন। সমাজে বৈষম্য দূরীকরণ, শান্তি, সাম্য প্রতিষ্ঠা করতে বর্তমান সরকার কাজ করছে। 

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আইয়ুবুর রহমান, ব্যবস্থাপক (জিএম) মার্ক, বেসমারিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা তানভীর আহমেদ ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি জসিম উদ্দিন প্রমুখ। 

ইফতার মাহফিলে বিভিন্ন মাদ্রাসার এতিম ছাত্র ছাড়াও সমাজের বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিরা অংশগ্রহণ করেন। 

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, মে ২৪, ২০১৯
টিএম/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-24 20:52:48