ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
bangla news

ধান কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৪ ৮:০৮:১৩ পিএম
আহত একজনকে হাসপাতালে নেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

আহত একজনকে হাসপাতালে নেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

ধামরাই (ঢাকা): ঢাকার ধামরাইয়ে পাকা ধান কাটা নিয়ে দুই পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নারীসহ আহত হয়েছেন অন্তত ১০ জন।

শুক্রবার (২৪ মে) বিকেলে ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের গারাইলে দুই পরিবারের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে উভয় পরিবারের রাসেল (৩০), রহিমুদ্দিন (৪৫), জসীম উদ্দিন (৩৫), হেলেনা (৪৪), আয়নাল (৫৪), বাবুল (২৯), রুবেল (২৫), হাশেম (২৩), আলমগীর (৩২), জীবন (২২) সহ ১০ জন আহত হয়েছেন। 

আহতদের মধ্যে ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ও বাকিদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় গাড়াইল এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যেকোনো মুহূর্তে ফের সংঘর্ষের আশঙ্কা করছে এলাকাবাসী।
পুলিশ জানায়, ১১ শতাংশ জমি নিয়ে আলমগীর হোসেন ও আয়নালের মধ্যে বিরোধ চলে আসছিল। তারা দু’জনই  জমির মালিকানা দাবি করে আসছিল। আয়নাল লিজ নেয়া জমি দাবি করে বিকেলে ওই জমির ধান কাটতে গেলে আলমগীর তাতে বাধা দেয়। পরে তাদের দুই পরিবার ঘটনাস্থলে গিয়ে একে অপরের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। এর আগে এই জমি নিয়ে একাধিকবার বৈঠক হলেও বিষয়টি অমিমাংসিত রয়ে যায়।

এ ব্যাপারে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে থানায় এখনো কোনো পক্ষ অভিযোগ নিয়ে আসেনি। 

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, মে ২৪, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সাভার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-24 20:08:13