ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৫ ঘণ্টা, মে ২৪, ২০১৯
কিশোরগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় চালকসহ আরও চারজন আহত হয়েছেন।

শুক্রবার (২৪ মে) দুপুরে কিশোরগঞ্জ-কাপাসিয়া-ঢাকা মহাসড়কের থানারঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার কাদিরপুর এলাকার আব্দুল আজিজের ছেলে সোহেল (৩০) ও গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার বলধা এলাকার হেমেন্দ্র’র ছেলে সুশান্ত (২৮)।

স্থানীয়রা জানান, গাজীপুরের কাপাসিয়ার বলধা এলাকা থেকে পাঁচ জন মিলে সিএনজিচালিত অটোরিকশায় করে কিশোরগঞ্জের পাকুন্দিয়া এলাকায় একটি পুকুরে মাছ শিকারের জন্য রওনা হন। পথে কিশোরগঞ্জ-কাপাসিয়া-ঢাকা মহাসড়কের থানারঘাট এলাকায় বিপরীত দিক থেকে আসা অনন্যা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ওই অটোরিকশাটিকে ধাক্কায় দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা সোহেলের মৃত্যু হয়।

আহতদের চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজে যাওয়ার পথে সুশান্ত নামে আরও এক ব্যক্তি মারা যান। ওই অটোরিকশায় থাকা অন্য আহতদের কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, মে ২৪, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।