ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাইতুল জান্নাত মসজিদ উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৮ ঘণ্টা, মে ২৪, ২০১৯
বাইতুল জান্নাত মসজিদ উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান বাইতুল জান্নাত জামে মসজিদে পৌঁছালে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়

ঢাকা: রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ‘জি’ ব্লকের ১৫ নম্বর সড়কে বাইতুল জান্নাত জামে মসজিদের উদ্বোধন করেছেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

শুক্রবার (২৪ মে) জুমার নামাজের আগে তিনি মসজিদে পৌঁছান। এ সময় তাকে ফুল দিয়ে বরণ করে নেন মসজিদ কমিটির সভাপতি মোস্তফা হোসেন, সেক্রেটারি সাহাদাত হোসেন, প্রধান উপদেষ্টা সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ হাবিবুর রহমান বাদল, সাংগঠনিক সম্পাদক মো. ইমামুল ইসলাম সেলিম, সদস্য মেহেদী হাসান ও মো. আবু জাফর খান।


 
পরে তিনি নবনির্মিত মসজিদে জুমার নামাজ আদায় করেন এবং বিশেষ মোনাজাতে অংশ নেন।

গত ৩ মে (শুক্রবার) ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৪২ নং ওয়ার্ড বেরাইদে একটি দৃষ্টিনন্দন মসজিদ  উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান। বেরাইদ এলাকায় ‘পূর্বপাড়া জামে মসজিদ’ ভবনটি ১০তলা ভিত বিশিষ্ট। বর্তমানে তিনতলা পর্যন্ত কাজ শেষ হয়েছে। মসজিদের নিচতলায় শপিং কমপ্লেক্স, দ্বিতীয় তলায় পুরুষ এবং তৃতীয় তলায় নারীদের জন্য নামাজ আদায়ের ব্যবস্থা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, মে ২৪, ২০১৯
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।