ঢাকা, বৃহস্পতিবার, ৭ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
bangla news

বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে গেল ছেলে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৪ ৯:৩০:৫৬ এএম
বৃদ্ধা স্বদেশী সাহা। ছবি: বাংলানিউজ

বৃদ্ধা স্বদেশী সাহা। ছবি: বাংলানিউজ

ফেনী: স্বদেশী সাহার চার সন্তান। সবাই মোটামুটি প্রতিষ্ঠিত। কিন্তু বৃদ্ধা মায়ের দায়িত্ব নিতে রাজি না কেউই। শেষ পর্যন্ত তাকে রাস্তায় ফেলে গেছেন এক ছেলে।

সম্প্রতি ফেনী শহরের মাস্টারপাড়া এলাকায় ঘটেছে এ ঘটনা।

বৃদ্ধা স্বদেশী সাহার গ্রামের বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলার কল্যান্দি দুর্গামন্দিরের পাশে।

জানা যায়, স্বামী প্রফুল্ল সাহা মারা যাওয়ার পর থেকে গ্রামের বাড়িতেই থাকতেন স্বদেশী সাহা। তার চার ছেলে দ্বিমান সাহা, বিপুল সাহা, বাবুল সাহা ও মনীষ সাহার মধ্যে একজন ভারতে, একজন ঢাকায়, একজন গ্রামের বাড়িতে থাকেন। আরেক ছেলে শহরের ইলু কিন্ডারগার্টেনের পাশে থাকেন। তাদের কেউই বৃদ্ধা মায়ের ভরণ-পোষণের দায়িত্ব নিতে রাজি না। ছোট ছেলের কাছে বেশ কিছুদিন থাকার পর নির্যাতনের শিকার হয়ে তিনি বাড়িও ছেড়েছেন। 

গত মঙ্গলবার (২১ মে) সকালে ছেলে মনীষ সাহা ও নাতি জয় সাহা ওই বৃদ্ধাকে মাস্টারপাড়া মুন্সিবাড়ি সড়কে ইলু কিন্ডারগার্টেনের সামনে রেখে পালিয়ে যান। 

বুধবার (২২ মে) বৃদ্ধাকে রাস্তায় পড়ে থাকতে উৎসুক লোকজন ভিড় জমান। এসময় কয়েকজন পথচারী তার পরিচয় ও ছেলের ঠিকানা নিয়ে বাসায় পৌঁছে দেন।

জয়নাল হাজারী কলেজের প্রভাষক গণেশ চন্দ্র বাংলানিউজকে জানান, রাস্তায় পড়ে থাকতে ওই বৃদ্ধার কাছ থেকে ছেলের ঠিকানা নিয়ে তিনিসহ কয়েকজন তাকে বাসায় পৌঁছে দিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, মে ২৩, ২০১৯
এসএইচডি/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-24 09:30:56