bangla news

ফেনী বিশ্ববিদ্যালয়ে সিএসই অ্যাসোসিয়েশনের আত্মপ্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৪ ৬:১৯:৪৪ এএম
...

...

ফেনী: ফেনী বিশ্ববিদ্যালয়ে সিএসই অ্যাসোসিয়েশন (সিএএফইউ) নামে একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে। বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীদের সমন্বয়ে গড়া এই সংগঠনটি বিভাগের বিভিন্ন সেমিনার, সিম্পোজিয়ামসহ বিভাগীয় অনুষ্ঠান আয়োজনের সহায়ক ভূমিকা পালন করবে।

বৃহস্পতিবার (২৩ মে) সন্ধ্যায় বাণিজ্য অনুষদের হল রুমে কেক কেটে সিইসি অ্যাসোসিয়েশনের (সিএএফইউ) উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, বিশিষ্ট মৎস্য বিজ্ঞানী ও শিক্ষাবিদ প্রফেসর ড. মো. সাইফুদ্দিন শাহ।

এসময় অন্যান্যদের মধ্যে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক মো. সাঈদ হোসেন পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তায়বুল হক, রেজিস্ট্রার এ এস এম আবুল খায়ের, ব্যবসায় প্রশাসন অনুষদের চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যন কমিটির আহ্বায়ক সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবুল কাশেম, প্রক্টর ও আইন বিভাগের সহকারি অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামান উপস্থিত ছিলেন। 

এর আগে নতুন এই সংগঠনটির আয়োজনে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয়েল বিভিন্ন বিভাগের চেয়ারম্যান ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ০৬১৬ ঘণ্টা, মে ২৪, ২০১৯
এসএইচডি/এইচএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-24 06:19:44