bangla news

ভালো কাজের স্বীকৃতি পেলেন কাউন্সিলর ও ৩ ছাত্রলীগ নেতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৪ ৪:৫৪:৪৭ এএম
...

...

বরিশাল: আইন-শৃঙ্খলা রক্ষায় সর্বদা থানা পুলিশকে সহায়তা করায় ভালো কাজের স্বীকৃতি পেলেন বরিশাল সিটি করপোরেশনের এক কাউন্সিলর ও ৩ ছাত্রলীগ নেতা। বৃহস্পতিবার (২৩ মে) বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ সভায় তাদের এ স্বীকৃতি দেয়া হয়।

স্বীকৃতি স্বরূপ তাদের হাতে সম্মাননা স্মারক মে-২০১৯ তুলে দেন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার।

স্বীকৃতি প্রাপ্তরা হলো বরিশাল সিটি করপোরেশনের ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ জামাল হোসেন, বরিশাল নগরের কলেজ এ্যাভিনিউ এলাকার বাসিন্দা ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাজ্জাদ সেরিনয়াবাত, নগরের কলেজ রো এলাকার বাসিন্দা ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুল্লাহ মুনীম এবং নগরের ঈশ্বর বসু রোডের বাসিন্দা ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাজিব হোসাইন খান।

স্বীকৃতি পাওয়া ছাত্রলীগের নেতারা জানান, বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ আমাদের রাজনৈতিক অভিভাবক। তার নির্দেশেই আমরা বিভিন্ন ধরনের ভালো কাজে সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করি। আর ভালো কাজের সূত্র ধরেই আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশকে সহায়তা করছি।

বাংলাদেশ সময়: ০৪৫১ ঘন্টা, মে ২৩, ২০১৯
এমএস/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-24 04:54:47