bangla news

নকল ও বিক্রয় নিষিদ্ধ ওষুধ জব্দ, ২৪ লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৪ ১:২৬:১১ এএম
ছবি:বাংলানিউজ

ছবি:বাংলানিউজ

ঢাকা: নকল ও বিক্রয় নিষিদ্ধ ওষুধ বিক্রি করায় ১০ প্রতিষ্ঠান ও তিন ব্যক্তিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড এবং ২৪ লাখ টাকা জরিমানা করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৩ মে) রাজধানীর মিটফোর্ড এলাকায় র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে এবং ওষুধ প্রশাসন অধিদফতরের সহযোগিতায় এ অভিযান চালায় র‌্যাব-১০।

এসময় দেশ ড্রাগ হাউজকে ২ লাখ টাকা, সেবা মেডিকেল এজেন্সিকে ১ লাখ ৫০ হাজার টাকা, ফারাজ মেডিসিনকে ১ লাখ ৫০ হাজার টাকা, এম ডি কেমিক্যালসকে ৭৫ হাজার টাকা, মিতু কেমিক্যালসকে ১ লাখ ৫০ হাজার টাকা, নবাব মেডিকেল স্টোরকে ৪ লাখ টাকা, সাদিয়া এন্টারপ্রাইজকে ৪ লাখ টাকা, হাবিবুর রহমানকে ৪ লাখ টাকা, মেসার্স মিলা ড্রাগ হাউজকে ২৫ হাজার টাকা এবং মো. শাকিল মাহমুদকে ৫ লাখ টাকা জরিমানা করা হয়।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বাংলানিউজকে বলেন, এই ব্যবসায়ীরা মনটিয়ার ওষুধ ও ডায়বেটিকস রোগীর ইনস্যুলিন মিস্টার থার্টি নকল করে প্যাকেজিং করছিল। বিদেশি কিছু ওষুধ নকল করছে এরা।

এসময় ১ কোটি টাকার নকল ও বিক্রয় নিষিদ্ধ ওষুধ জব্দ করা হয় বলেও জানান র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

বাংলাদেশ সময়: ০১২০ ঘণ্টা, মে ২৪, ২০১৯
এমএমআই/এইচএমএস/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-24 01:26:11