ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কমলাপুর রেলস্টেশনে আগুন, প্রাথমিক অবস্থাতেই নিয়ন্ত্রণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৪ ঘণ্টা, মে ২৪, ২০১৯
কমলাপুর রেলস্টেশনে আগুন, প্রাথমিক অবস্থাতেই নিয়ন্ত্রণ ছবি:সংগৃহীত

ঢাকা: রাজধানীর কমলাপুর রেলস্টেশনে রাতে হঠ্যাৎ করেই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। আর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছানোর আগেই প্রাথমিক অবস্থাতে আগুন নিভিয়ে ফেলা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) রাত সাড়ে ৯টার সময় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের সংবাদ শুনে খিলগাঁও ফায়ার সার্ভিস থেকে দুইটি ইউনিট ঘটনাস্থলে ছুটে যায়।

খিলগাঁও ফায়ার সার্ভিসের (ইন্সপেক্টর) আব্দুল আলিম বাংলানিউজকে জানান, রাতে কমলাপুর রেল স্টেশনের স্টেশন মাস্টারের রুমে শর্ট সার্কিট থেকে আগুন লাগে। তবে স্টেশনের লোকজন ও আমাদের এক ফায়ারম্যান সেখানে উপস্থিত থাকায় আমরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই তারা আগুন নিভিয়ে ফেলতে সক্ষম হয়।

তিনি জানান, ফায়ার সার্ভিস সদর দপ্তরের ফায়ারম্যান সোহান কর্মকার ছুটি নিয়ে কমলাপুর রেলস্টেশনে যায় ট্রেনে করে বাড়ি যাবার উদ্দ্যেশে। তখনই স্টেশন মাস্টারের রুমে অগ্নিকাণ্ডের ঘটনাটি দেখতে পেয়ে অন্যদের সাথে তিনিও ঝাঁপিয়ে পড়ে আগুন নিভিয়ে ফেলেন।

বৈদ্যুতিক সুইচ থেকে আগুনের সূত্রপাত হলেও এ অগ্নিকাণ্ডের ঘটনায় তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি। তবে রুমে থাকা একটি টেবিল ও কিছু কাগজপত্র আগুনে পুড়ে গেছে বলে জানান ফায়ার সার্ভিসের (ইন্সপেক্টর) আব্দুল আলিম।

বাংলাদেশ সময়: ২৩০২ ঘণ্টা, মে ২৩, ২০১৯
এজেডএস/এইচএমএস/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।