ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

ভাঙ্গায় বিকাশ প্রতারক চক্রের সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৩ ৩:৫২:০৮ পিএম
বিকাশ প্রতারক চক্রের সদস্য পার্থ হাওলাদার। ছবি: বাংলানিউজ

বিকাশ প্রতারক চক্রের সদস্য পার্থ হাওলাদার। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: ফরিদপুরের ভাঙ্গা থেকে বিকাশ প্রতারক চক্রের সদস্য পার্থ হাওলাদারকে (২৪) আটক করেছে মাদারীপুর র‍্যাব-৮।

আটককালে ওই যুবকের কাছে থেকে ইয়াবা, বিকাশ প্রতারণার কাজে ব্যবহৃত একটি ল্যাপটপ, সাতটি মোবাইল ফোন ও ১৭টি সীমকার্ড উদ্ধার করা হয়।

বুধবার (২২ মে) রাতে উপজেলার গোয়ালদী গ্রাম থেকে তাকে আটক করা হয়। বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আটকের বিষয়টি জানায় র‍্যাব-৮।

আটক পার্থ ওই এলাকার জাহাঙ্গীর হাওলাদারের ছেলে।

র‍্যাব জানায়, মাদারীপুর ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে বিকাশ প্রতারক চক্রের ওই সদস্যকে আটক করে। তিনি পেশাদার মাদক ব্যবসায়ী ও বিকাশ প্রতারক চক্রের সক্রিয় সদস্য। তিনি দীর্ঘদিন ধরে ফরিদপুর জেলার ভাঙ্গা থানাসহ দেশের বিভিন্ন জায়গায় বিকাশ প্রতারণার মাধ্যমে সাধারণ মানুষের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছেন।

র‍্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক মো. খালেদ মাহমুদ বাংলানিউজকে জানান, পুরস্কার দেওয়ার লোভ দেখিয়ে প্রতারণার মাধ্যমে নানা কৌশলে বিকাশ গ্রাহকদের অ্যাকাউন্ট থেকে তাদের নিজেদের বিকাশ অ্যাকাউন্টে টাকা নেয় এই চক্রের সদস্যরা। এ বিষয়ে ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় একটি মাদক ও একটি প্রতারণা আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, মে ২৩, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   প্রতারক চক্র মাদারীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-23 15:52:08