ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

‘ভারতের সঙ্গে সহযোগিতার সম্পর্ক অব্যাহত থাকবে’

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, মে ২৩, ২০১৯
‘ভারতের সঙ্গে সহযোগিতার সম্পর্ক অব্যাহত থাকবে’ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন

ঢাকা: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, ভারতের নির্বাচনে যে রাজনৈতিক দলই ক্ষমতায় আসুক না কেন, দেশটির সাথে সহযোগিতার সম্পর্ক অব্যাহত থাকবে। সে দেশের সকল রাজনৈতিক দলের সঙ্গেই আমাদের সুসম্পর্ক রয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) পররাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি এসব কথা বলেন।

পররাষ্ট্র মন্ত্রণালয়ে চায়না ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন অফ হংকংয়ের প্রতিনিধি দলের সঙ্গে মতবিনিময় করেন ড. মোমেন।

মতবিনিময় শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মন্ত্রী বলেন, ভারতের জাতীয় নির্বাচনের পর যে রাজনৈতিক দলই ক্ষমতায় আসুক না কেন, তাদের সাথে আমাদের সহযোগিতার সম্পর্ক অব্যাহত থাকবে। ভারতের বিজেপি, কংগ্রেসসহ সকল রাজনৈতিক দলের সাথেই আমাদের সুসম্পর্ক রয়েছে।  

ড. মোমেন বলেন, প্রতিবেশী দেশের সাথে আমাদের সুসম্পর্ক বিদ্যমান। আমরা প্রতিবেশী দেশের স্থিতিশীলতাও চাই। ভারতের সাথে আমাদের গভীর বন্ধুত্ব রয়েছে। সেখানে যে রাজনৈতিক দল ক্ষমতায় আসুক না কেন, সেই বন্ধুত্ব অটুট থাকবে। নরেন্দ্র মোদী ক্ষমতায় আসলেও আমাদের সেই সম্পর্কই থাকবে।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, মে ২৩, ২০১৯
টিআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।