ঢাকা, সোমবার, ৬ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২ সফর ১৪৪২

জাতীয়

বিআরটিএর ভূয়া কাগজপত্র তৈরি চক্রের ৪ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, মে ২৩, ২০১৯
বিআরটিএর ভূয়া কাগজপত্র তৈরি চক্রের ৪ সদস্য আটক

ঢাকা: রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জ থেকে বিআরটিএর ভুয়া কাগজপত্র ও ইন্সুরেন্স সার্টিফিকেট তৈরি চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১০।

আটকরা হলেন- মো. জুয়েল রহমান (৩৮), মো. সুজন  (৩৫),  মো. হাবিবুর রহমান হিরা (৩৫) ও মো. সুজন (৩৭)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার (২২ মে) বিকেলে র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হকের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। অভিযানে দক্ষিণ কেরানীগঞ্জ থেকে বিআরটিএর ভুয়া কাগজপত্র ও ইন্সুরেন্স সার্টিফিকেট তৈরি চক্রের চার সদস্যকে আটক করা হয়।  

এসময় তাদের কাছ থেকে- ৩৮টি ভুয়া ইন্সুরেন্স সার্টিফিকেট, ২০টি ভুয়া ইন্সুরেন্স সার্টিফিকেট তৈরির সাদা কাগজ, পাঁচটি মনিটর, চারটি সিপিইউ, তিনটি কিবোর্ড, একটি ভিডিও রেকর্ডার, দুইটি কালার প্রিন্টার, দুইটি স্ক্যানার মেশিন, একটি লেমিনেটিং মেশিন, বিভিন্ন ধরনের তিনটি সিল, একটি স্ট্যাম্প প্যাড, চারটি মোবাইল ফোন ও নগদ ১৪ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে র‌্যাব জানায়, তারা দীর্ঘদিন ধরেই ভুয়া ইন্সুরেন্স সার্টিফিকেট ও বিভিন্ন ভুয়া সনদপত্রসহ মূল্যবান দলিলাদি তৈরি করে আসছিল। এগুলো আসল বলেই বিভিন্ন মানুষের কাছে বিক্রি করে দেশের মানুষের সঙ্গে তারা প্রতারণা করছিল। তাদের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, মে ২৩, ২০১৯
এমএমআই/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa