ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

কেরানীগঞ্জে দুদকের গণশুনানি অনুষ্ঠিত

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৩ ২:৪৯:৩৬ পিএম
দুদকের গণশুনানি

দুদকের গণশুনানি

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জে অবস্থিত বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের দুর্নীতির চিত্র নিয়ে গণশুনানির আয়োজন করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার (২৩ মে) বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে ‘রুখবো দুর্নীতি গড়বো দেশ, হবে সোনার বাংলাদেশ’ এ প্রতিপাদ্যে আয়োজিত গণশুনানিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান ড. মোজাম্মেল হক খান। 

এসময় তিনি বলেন, সবার অন্তরে সততার আলো প্রাণে প্রাণে জ্বালো স্লোগানকে লালন করে কাজ করতে হবে। আমরা এ গণশুনানিতে ২৭টি অভিযোগ পেয়েছি। তবে কোনো অভিযোগ সুনির্দিষ্ট ছিল না। জনগণকে তাদের অধিকার সম্পর্কে সচেতন করে গড়ে তোলার জন্য গণশুনানির আয়োজন করা হয়েছে।

গণশুনানিতে আরও উপস্থিত ছিলেন- ঢাকা জেলা পুলিশ সুপার (এসপি) শাহ মিজান শাফিউর রহমান, ঢাকা জেলা প্রশাসক (ডিসি) আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান, কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহে এলিদ মাইনুল আমীন।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, মে ২৩, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   দুদক কেরানীগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-23 14:49:36