ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উজিরপুরে ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, মে ২৩, ২০১৯
উজিরপুরে ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

বরিশাল: বরিশালের উজিরপুর উপজেলায় গোসলের ভিডিও ধারণ করে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় মিলন রাঢ়ি (২৫) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (২২ মে) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। মিলন উজিরপুর উপজেলার মোড়াকাঠি গ্রামের ফারুক রাঢ়ির ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, বেশ কিছুদিন আগে ভিকটিম (গৃহবধূ) পুকুরে গোসল করার সময় মিলন মোবাইল ফোনে তার ছবি ও ভিডিও ধারণ করে। পরে সেই ভিডিও দেখিয়ে কৌশলে জিম্মি করে গৃহবধূকে একাধিকবার ধর্ষণ করে মিলন।  পরে ওই ছবি ও ভিডিও গৃহবধূর স্বামীকে দেখানোর ভয় দেখিয়ে পুনরায় তাকে ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয় মিলন। এক পর্যায়ে মিলন গৃহবধূর স্বামীকে ওই ভিডিও দেখায়। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয় প্রভাবশালীরা ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। এ ঘটনায় অভিযোগে গৃহবধূ থানায় মামলা দায়ের করেন।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল বাংলানিউজকে জানান, গৃহবধূর দায়ের করা মামলা অভিযান চালিয়ে মিলনকে গ্রেফতার করা হয়েছে। পরে মিলনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  

এদিকে উজিরপুর উপজেলার ভবানীপুর গ্রামে নবম শ্রেণির ছাত্রীকে প্রতিবেশী যুবক বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় বুধবার (২২ মে) উজিরপুর মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ওসি শিশির ।

বাংলাদেশ সময়: ০৬৩০ ঘণ্টা, মে ২৩, ২০১৯
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।