ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের ইফতার 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৩ ঘণ্টা, মে ২২, ২০১৯
রাজশাহীতে বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের ইফতার  অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা। ছবি: বাংলানিউজ

রাজশাহী: বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে বুধবার (২২ মে) রাজশাহীতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মহানগরীর সাহেব বাজার এলাকার মুনলাইট গার্ডেনে বিশেষ এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ইফতারে আমন্ত্রিত অতিথি হিসেবে ডিলার, রিটেইলার, স্থানীয় প্রকৌশলী, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে প্রায় ৬৫০ জন অতিথির অংশগ্রহণে দেশ ও মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের চিফ মার্কেটিং অফিসার (সিমেন্ট সেক্টর) খন্দকার কিংশুক হোসেন, কিং ব্র্যান্ড সিমেন্টের ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস) আব্দুল লতিফ, এজিএম (কপোরেট সেলস) মো. মাসুম বিল্লাহ, বসুন্ধরা সিমেন্টের সিনিয়র ম্যানেজার (সেলস) আশিক আহমেদ, ম্যানেজার (মার্কেটিং ফাংশনস) সাইফুল ইসলাম রুবেল, কিং ব্র্যান্ড সিমেন্টের ব্র্যান্ড ম্যানেজার শামীম আল মামুন, ডেপুটি ম্যানেজার (কপোরেট সেলস) ও আর সিদ্দিকী, কিং ব্র্যান্ড সিমেন্টের ডেপুটি ম্যানেজার (সেলস) জিল্লুর রহমান, বসুন্ধরা সিমেন্টের ডেপুটি ম্যানেজার (সেলস) সোহেল রানাসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, মে ২২, ২০১৯
এসএস/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।