ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯
bangla news

ববি শিক্ষার্থীকে কুপিয়ে জখম, থানায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২২ ৫:২৬:০২ পিএম
আহত শিক্ষার্থী সাজ্জাত হোসেন ডালিম। ছবি: বাংলানিউজ

আহত শিক্ষার্থী সাজ্জাত হোসেন ডালিম। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী সাজ্জাত হোসেন ডালিমকে কুপিয়ে জখম করেছে একই বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী।

মঙ্গলবার (২১ মে) দিনগত রাতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের সামনেই এ ঘটনা ঘটে। 

পরবর্তীতে বুধবার (২২ মে) আহত শিক্ষার্থীর খালু মাহমুদুর রহমান বাদী হয়ে বরিশাল মেট্রোপলিটনের বন্দর (সাহেবেরহাট) থানায় একটি মামলা দায়ের করেন।

আহত শিক্ষার্থী সাজ্জাত হোসেন ডালিম ও হামলাকারী শিক্ষার্থীরা সবাই বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলে থাকেন।

বিশ্ববিদ্যালয়ের আরেক শিক্ষার্থী মহিউদ্দিন সিফাত বাংলানিউজকে জানান, মেসে থাকা অবস্থায় টাকা নিয়ে ডালিমের সঙ্গে ওই তিন শিক্ষার্থীর পূর্ব শত্রুতা ছিল। এরই জেরে বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা বিজ্ঞান বিভাগের প্রাঞ্জল রায় ও আবির এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তাশহাদুল ইসলাম রনি মিলে পেপসির বোতল ভেঙে তা দিয়ে কুপিয়ে ডালিমকে জখম করে। পরে সহপাঠীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সে সময় সহপাঠীরাই প্রাঞ্জল ও রনিকে আটক করে পুলিশে সোপর্দ করে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সহাকারী কমিশনার নাসির উদ্দিন বাংলানিউজকে জানান, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব নিয়ে এ হামলা চালানো হয় । এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, মে ২২, ২০১৯
এমএস/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল বিশ্ববিদ্যালয়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-22 17:26:02