bangla news

গাজীপুর থেকে অপহৃত ২ শিক্ষার্থী সাভারে উদ্ধার, আটক ২

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২২ ৫:০৭:১২ পিএম
সাভারের ম্যাপ

সাভারের ম্যাপ

সাভার (ঢাকা): গাজীপুর থেকে অপহৃত দশম শ্রেণি পড়ুয়া দুই শিক্ষার্থীকে অপহরণের এক দিন পর সাভারের আশুলিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অপহৃতের এক সহপাঠীসহ ২ অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২২ মে) সকালে আশুলিয়ার জামগড়া এলাকার একটি বাড়ি থেকে অপহৃত দুই শিক্ষার্থীকে উদ্ধার করা হয়।

অপহৃত উজ্জ্বল খান (১৮) গাজীপুর জেলার কালিয়াকৈর থানার মৌচাক গ্রামের জসিম উদ্দিন খানের ছেলে ও মেহেদী হাসান শুভ (১৮) একই এলাকার জহির হোসেনের ছেলে। তারা স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী।

অপহরণকারী মো. মহিন (১৮) বগুড়া জেলার সোনাতলা থানার রানীপাড়া গ্রামের মো. ফিরোজের ছেলে। সেও একই এলাকায় বসবাস করে শুভ ও উজ্জ্বলের সঙ্গে একই ক্লাসে পড়ে।

অপহৃত দুই শিক্ষার্থী জানায়, মঙ্গলবার সকাল ৮টার দিকে গাজীপুর জেলার কালিয়াকৈর এলাকার নিজ বাড়ি থেকে তাদের ফোন করে ডেকে নেয় সহপাঠী বন্ধু মহিন। পরে মহিন বেড়ানোর কথা বলে আশুলিয়ার জামগড়া এলাকায় নিয়ে এসে একটি বাড়িতে তাদের আটকে রাখে। এসময় মহিনের সঙ্গীয় জামগড়া এলাকার হিমেল, মিজানসহ বেশ কয়েক জন তাদের মারধর করে। এক পর্যায়ে মোবাইল ফোনে তাদের পরিবারের কাছে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের পর বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকা পাঠানোর সূত্র ধরে অপহরণকারীদের অবস্থান নিশ্চিত হয় পুলিশ। পরে বুধবার সকালে আশুলিয়ার জামগড়া এলাকার একটি বাসা থেকে তাদের উদ্ধার করে। এসময় পুলিশ মহিন ও মিজানকে আটক করতে পারলেও বাকিরা পালিয়ে যায়।

আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ বাংলানিউজকে বলেন, এ ঘটনায় বুধবার দুপুরে থানায় একটি মামলা দায়েরের পর গ্রেফতারকৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। একই সঙ্গে অপহরণের ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, মে ২২, ২০১৯
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-22 17:07:12