ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯
bangla news

গোদাগাড়ীতে অপহৃত ছাত্রী উদ্ধার, গ্রেফতার ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২২ ৪:৪০:৫৪ পিএম
পুলিশের হাতে গ্রেফতার দুই যুবক, ছবি: বাংলানিউজ

পুলিশের হাতে গ্রেফতার দুই যুবক, ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে অপহৃত এক ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় দুই যুবককে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২১ মে) দিনগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার সারেংপুর গ্রামের একটি বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- রাজশাহীর দুর্গাপুর উপজেলার অনন্তকান্দি গ্রামের আবদুল জলিলের ছেলে জাকির হোসেন ও চৌপুকুরিয়া গ্রামের মাজের আলীর ছেলে আবদুল খালেক।

বুধবার (২২ মে) দুপুরে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম জানান, জাকির হোসেন তার প্রতিবেশী হিন্দু সম্প্রদায়ের এক ছাত্রীকে উত্যক্ত করতেন।

গত সোমবার (২০ মে) খালেকসহ আরও কয়েকজনের সহযোগিতায় জাকির ওই ছাত্রীকে বাড়ির সামনে থেকে কৌশলে অপহরণ করে নিয়ে যান। এ নিয়ে থানায় অপরহরণ মামলা করেন ওই ছাত্রীর বাবা। এর পরিপ্রেক্ষিতে তদন্ত শুরু করে জাকিরের অবস্থান নিশ্চিত হয় পুলিশ।

পরে মঙ্গলবার রাতে জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব ও দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোতালেব হোসেনসহ পুলিশের একটি দল গোদাগাড়ী উপজেলায় জাকিরের এক আত্মীয়ের বাড়িতে অভিযান চালিয়ে মেয়েটিকে উদ্ধার করে।

ইফতে খায়ের আলম জানান, গ্রেফতার দুই আসামিকে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আর আদালতে ওই ছাত্রীর জবানবন্দি রেকর্ড করে অভিভাবকের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, মে ২২, ২০১৯
এসএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-22 16:40:54