ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

অর্থ-কড়ি নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও, প্রেমিকসহ গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২২ ৪:৪০:০৪ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: পরকীয়া প্রেমের টানে ২০ লাখ টাকার সম্পদ ও নগদ টাকা নিয়ে পালিয়েছেন ইয়াসমিন আক্তার পলি (৩৪) নামে এক প্রবাসীর স্ত্রী। পরে স্বামীর অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে সিলেট থেকে প্রেমিকসহ তাকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে তাদের নিয়ে যাওয়া মালামাল।
 

বুধবার (২২ মে) দুপুরে পলি ও তার প্রেমিক সালেহ আহমেদ পলাশকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার সালেহ আহমেদ পলাশ সিলেটের জালালবাদ থানা এলাকার আখালিয়া জৈগিপাড়া গ্রামের মুক্তার আহমেদের ছেলে। ইয়াসমিন আক্তার পলি প্রবাসী মো. আলী হোসেনের স্ত্রী ও লক্ষীপুরের রায়পুর থানা এলাকার মধুপুরের আবু ইউছুফের মেয়ে।

অভিযোগ সূত্রে জানা যায়, ২৫ বছর ধরে সৌদি আরবে ব্যবসা করছেন মো. আলী হোসেন। ১৬-১৭ বছর আগে তিনি ইয়াসমিন আক্তার পলিকে বিয়ে করেন। সংসার ভালো ভাবেই চলছিল। তাদের ১৩ ও ৮ বছর বয়সী দুইটি সন্তান রয়েছে। কিন্তু আলী হোসেন বিদেশে থাকায় তার অনুপস্থিতিতে ফেসবুকের মাধ্যমে পলাশ নামে সিলেটের এক যুবকের সঙ্গে পলির সম্পর্ক গড়ে ওঠে। গত ৩০ এপ্রিল দু’জনের যোগসাজসে ৫ লাখ টাকার ১১ ভরি স্বর্ণালঙ্কার, ফ্রিজ, এসি, আসবাবপত্রসহ ৮ লাখ টাকার মালামাল ও নগদ ৭ লাখ টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে সিলেট চলে যান পলি।

খবর পেয়ে সৌদি প্রবাসী মো. আলী হোসেন দেশে ফিরে গত ১৭ মে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন বাংলানিউজকে বলেন, মঙ্গলবার (২১ মে) দুপুরে সিলেটের শাহপরাণ থানা এলাকার মেজর টিলার কে কে গার্ডেন থেকে আসামিদের গ্রেফতার ও চুরি করা মালামাল জব্দ করে থানায় আনা হয়েছে। বুধবার (২২ মে) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, মে ২২, ২০১৯
একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-22 16:40:04