bangla news

বনপাড়া হাইওয়ে থানার ওসি ক্লোজড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২২ ৬:৩৩:১৬ এএম
মো. আলীম হোসেন সিকদার

মো. আলীম হোসেন সিকদার

নাটোর: নাটোরের বড়াইগ্রামে হাইওয়ে পুলিশের ডিম ভাঙার ঘটনায় বনপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলীম হোসেন সিকদারকে বগুড়া হাইওয়ে পুলিশ সুপার কার্যালয়ে ক্লোজড (সংযুক্ত) করা হয়েছে। 

মঙ্গলবার (২১ মে) বিকেলে তাকে ক্লোজড করা হয়। একইসঙ্গে দেলোয়ার হোসেন নামে নতুন ওসি যোগদান করেছেন। এছাড়া এক সদস্য বিশিষ্ট তদন্ত কমিটির তদন্ত আজ শেষ হয়েছে।

বগুড়া হাইওয়ে রেঞ্জের পুলিশ সুপার জাহাঙ্গীর আলম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, এর আগে এ ঘটনায় একজন সহকারী উপ-পরিদর্শক, একজন সহকারী ট্রাফিক উপ-পরিদর্শক, পুলিশ পিকআপের চালক ও তিনজন কনস্টেবলসহ ছয় পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়।   

মঙ্গলবার তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম তদন্ত শেষ করে প্রতিবেদন পুলিশ হেড কোয়ার্টারে জমা দিয়েছেন। তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার পর হেড কোয়ার্টারের মিডিয়া সেলে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে সাংবাদিকদের আপডেট তথ্য দেবেন বলে জানান তিনি। 

এদিকে, গত বৃহস্পতিবার (১৬ মে) সকালে পিকআপ ভর্তি মুরগির ডিম ভাঙার পর তদন্ত কমিটির প্রধান শুক্রবার (১৭ মে) দুপুরে সরেজমিন ঘটনাস্থল বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের বড়াইগ্রামের বনপাড়া আগ্রান সূতিরপাড় এলাকা পরিদর্শন করেন।

এসময় তিনি প্রত্যক্ষদর্শী কয়েকজনের সঙ্গে কথা বলেন। গত সোমবার (২০ মে) ডিম বহনকারী পিকআপ থানায় টেনে নেওয়ার কাজে ব্যবহৃত রেকারের চালক পারভেজ হোসেন, হেলপার মোখলেস আলীকে তদন্ত কমিটি বগুড়ায় ডেকে নিয়ে যায় এবং সেখানে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়।  

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৬ মে) সকালে ৩৫ হাজার একশ’ ডিম নিয়ে সিরাজগঞ্জের কামারখন্দ থেকে বনপাড়া হয়ে যশোরে যাচ্ছিলো একটি পিকআপ। পথে বড়াইগ্রামের আগ্রান সূতিরপাড় এলাকায় পিকআপটির চাকা পাংচার হয়ে গেলে সেটি পাশের ফিডার রোডে নেমে যায়। 

খবর পেয়ে বনপাড়া হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। এসময় পুলিশ সদস্যরা পিকআপ উদ্ধারের জন্য রেকার ভাড়াসহ ২০ হাজার টাকা ঘুষ দাবি করেন। চালক এতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে পুলিশ সদস্যরা পিকআপে ডিমের খাচি বাধার রশি চাকু দিয়ে কেটে দেন। তাতে প্রায় তিন লাখ টাকার ডিম নষ্ট হয় বলে অভিযোগ করেন ডিম ব্যবসায়ী।

বাংলাদেশ সময়: ০৬২৩ ঘণ্টা, মে ২২, ২০১৯
আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটোর পুলিশ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-22 06:33:16