ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
bangla news

ভাগ্নের লাঠির আঘাতে প্রাণ গেলো খালার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২১ ৮:০১:১১ পিএম
বগুড়া

বগুড়া

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় ভাগ্নে রাজু আহমেদের লাঠির আঘাতে খালার মৃত্যু হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ মে) দুপুরে উপজেলার শেখপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, নাসিমা বেগম ও আঞ্জুয়ারা বেগমের বাবার নাম নবীর হোসেন। তিনি বেশ কয়েক বছর আগেই মারা গেছেন। তাদের পৈত্রিক বসতবাড়ি শেরপুর উপজেলার শেখপাড়া গ্রামে। বিয়ে হওয়ার সুবাধে নাসিমা তার শ্বশুর বাড়ি উপজেলার আয়রা পুরাতন পাড়া গ্রামে বসবাস করতেন। আর নাসিমার বোন আঞ্জুয়ারা পরিবার নিয়ে উপজেলার শেখপাড়া গ্রামেই বসবাস করেন। পৈত্রিক সূত্রে নাসিমাকে দুই শতাংশ জমি দেওয়া হয়। কিন্তু তার বোন আঞ্জুয়ারা সেই জমির দখল দিচ্ছিলেন না। এ নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার বোন আঞ্জুয়ারার কাছে সেই জমির দখল বুঝে নিতে আসেন নাসিমা। এতে দুই বোনের মধ্যে বাগবিতণ্ডা ও হাতাহাতি হয়। একপর্যায়ে আঞ্জুয়ারার ছেলে রাজু আহমেদ খালা নাসিমার মাথায় লাঠি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই মারা তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আটক চারজন হলেন- শেরপুর উপজেলার শেখপাড়া গ্রামের আব্দুল খালেকের স্ত্রী আঞ্জুয়ারা তার ছেলে রাজু, মেয়ে খালেদা খাতুন ও রাজুর স্ত্রী সানজিদা বেগম। 

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বাংলানিউজকে জানান, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পরিদর্শক বুলবুল।
  
বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মে ২১, ২০১৯
এমবিএইচ/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   বগুড়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-21 20:01:11