ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারী উন্নয়ন শক্তির উদ্যোগে সাংবাদিকদের সম্মাননা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, মে ২১, ২০১৯
নারী উন্নয়ন শক্তির উদ্যোগে সাংবাদিকদের সম্মাননা পুরস্কারপ্রাপ্তদের সঙ্গে অতিথিরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সমাজের সব স্তরের মানুষকে এগিয়ে আসতে হবে। এক্ষেত্রে সাংবাদিকদের সবচেয়ে বেশি ভূমিকা পালন করতে হবে।

মঙ্গলবার (২১ মে) দুপুরে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে নারী শক্তির উদ্যোগে ওমেন এশিয়া ফান্ড আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও পত্রিকায় নারী-শিশুর ওপর সহিংসতাসহ যৌন নির্যাতন প্রতিরোধে সেরা প্রতিবেদকদের পুরস্কৃত করা হয়।

টিভি রিপোর্টিংয়ে প্রথম পুরস্কার পেয়েছেন বাংলাভিশনের শারমিন ইব্রাহিম, দ্বিতীয় সূর্যনিউজ২৪-এর শেখ হুমায়ুন কবির, তৃতীয় মোহনা টিভির নাজনীন লাকি।

পত্রিকায় সেরা প্রতিবেদনে প্রথম হয়েছেন দৈনিক যুগান্তরের রিতা ভৌমিক, দ্বিতীয় হয়েছেন দৈনিক ইত্তেফাকের নাসিমা খাতুন, যৌথভাবে তৃতীয় হয়েছেন দৈনিক অর্থনীতির কাগজের এহছানুল হক খান ও দৈনিক জনকণ্ঠের ওয়াজেদ হীরা।

এসময় প্রতিমন্ত্রী আনুষ্ঠানিকভাবে পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট, নগদ অর্থ ও সনদপত্র তুলে দেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউনাইটেড নিউজ অব বাংলাদেশের (ইউএনবি) সম্পাদক মাহফুজুর রহমান, ড. সুলতান মাহমুদ রাজ্জাক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, মে ২১, ২০১৯
এমএমআই/একে      

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।