ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত পুলিশ কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, মে ২১, ২০১৯
স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত পুলিশ কারাগারে

মাদারীপুর: মাদারীপুরে এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত পুলিশ সদস্য মোক্তার হোসেনকে গ্রেফতারের পর কারাগারে পাঠানো হয়েছে। 

মঙ্গলবার (২১ মে) সকালে জেলা বিজ্ঞ আদালত আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে সোমবার (২০ মে) রাতে ওই স্কুলছাত্রীর মামা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

পরে আসামিকে গ্রেফতার দেখায় মাদারীপুর সদর থানার পুলিশ।

মামলার এজাহারে বলা হয়, মাদারীপুর পুলিশ লাইন্সে কর্মরত নায়েক মোক্তার হোসেন তার ভাড়া বাসায় এক স্কুলছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ এবং মারধর করে। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে বাইরে থেকে মোক্তারের ঘরের দরজা বন্ধ করে দিয়ে আশপাশের লোকজন জড়ো করে। পরে মোক্তার বাইরে দরজা বন্ধ টের পেয়ে স্কুলছাত্রীকে ঘরের পেছনের ভেন্টিলেটর দিয়ে নিচে ফেলে দেয়। এতে ওই স্কুলছাত্রী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, ‘ঘটনার পর থেকেই অভিযুক্ত ওই পুলিশ সদস্যকে আমরা নজরদারিতে রাখি। এমনকি ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে আনা অভিযোগের সত্যতা পেয়ে তাকে তার দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়। ওইদিনই ওই পুলিশ সদস্যকে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়। রাতে মামলা হলে আমরা অভিযুক্ত পুলিশ সদস্যকে গ্রেফতার করে সকালে আদালতে হাজির করি। পরে আদালত তাকে কারাগারে পাঠিয়ে দেন।

বাংলাদেশ সময়. ১৫২৭ ঘণ্টা, মে ২১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।