ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবগঞ্জে মুক্তিযোদ্ধা লালু সিংয়ের শেষকৃত্য সম্পন্ন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, মে ২১, ২০১৯
শিবগঞ্জে মুক্তিযোদ্ধা লালু সিংয়ের শেষকৃত্য সম্পন্ন  রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা লালু সিংয়ের শেষকৃত্য সম্পন্ন। ছবি: বাংলানিউজ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা লালু সিংয়ের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। 

মঙ্গলবার (২১ মে) সকালে উপজেলার মোবারকপুর ইউনিয়নের স্থানীয় শ্মশান ঘাটে তার শেষকৃত্য সম্পন্ন হয়। লালু সিং ওই গ্রামের বাসিন্দা।

 

এর আগে, সোমবার (২০ মে) রাতে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন লালু সিং। এর কিছুক্ষণ পর রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান। মঙ্গলবার সকাল ১১টার দিকে স্থানীয় শ্মশান ঘাটে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

এসময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চৌধুরী রওশন ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বজলার রশিদ সোন, সাবেক ডিপুটি কমান্ডার আব্দুল হামিদ, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী বেগম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, মে ২১, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।