ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

শিক্ষিকাকে ধর্ষণের দায়ে প্রধান শিক্ষকের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২১ ২:১১:২৬ পিএম
দণ্ডপ্রাপ্ত শরিফুল ইসলাম। ছবি: বাংলানিউজ

দণ্ডপ্রাপ্ত শরিফুল ইসলাম। ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: কুষ্টিয়ায় খ্রিস্টান ধর্মাবলম্বী এক শিক্ষিকাকে ধর্ষণের দায়ে একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফুল ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২১ মে) বেলা ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মুন্সি মো. মশিয়ার রহমান আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

অভিযুক্ত শিক্ষক শরিফুল ইসলাম মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার ভবরপাড়া গ্রামের মৃত রহমান মোল্লার ছেলে। তিনি মুজিবনগর আম্রকানন নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং ধর্ষণের শিকার ওই শিক্ষিকা একই বিদ্যালয়ের খণ্ডকালীন শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৬ সালের ১৩ মে মাধ্যমিক স্কুল শিক্ষক নিবন্ধন পরীক্ষায় অংশ নিতে অভিযুক্ত শিক্ষক শরিফুল ইসলামের সঙ্গে কুষ্টিয়া আসেন ওই শিক্ষিকা । কুষ্টিয়া শহরের বড়বাজার এলাকায় আল আমিন আবাসিক হোটেলে মামা-ভাগিনি পরিচয়ে তারা আলাদা কক্ষ ভাড়া নেন।

ওই দিন ভোরে শরিফুল ইসলাম শিক্ষিকাকে ধর্ষণ করে। এসময় বিষয়টি কাউকে জানালে হত্যার হুমকিও দেওয়া হয়। ওই শিক্ষিকা গুরুতর অসুস্থ হয়ে পড়লে একটি ইজিবাইক ভাড়া করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠিয়ে অভিযুক্ত শিক্ষক কৌশলে পালিয়ে যায়।

এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষিকা বাদী হয়ে প্রধান শিক্ষক শরিফুল ইসলামকে একমাত্র আসামি করে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেন। 

পুলিশ ২০১৬ সালের ১ অক্টোবর আদালতে চার্জশীট দাখিল করেন। দীর্ঘ শুনানি শেষে আদালত আজ এ রায় ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, মে ২১, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ যাবজ্জীবন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-21 14:11:26