ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাটখিলে হাত-পা বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, মে ২১, ২০১৯
চাটখিলে হাত-পা বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়ন থেকে নুরুল আমিন (৫২) নামে এক ব্যক্তির হাত-পা বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত থাকা সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য জসিম উদ্দিন রানা ও রুবেল হোসেন নামে দু’জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ মে) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।  

এরআগে সোমবার (২০ মে) মধ্যরাতে নিহতের বাড়ির (শ্রীনগর মাইজের বাড়ি) সুপারি বাগান থেকে রক্তাক্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত নুরুল ওই ইউনিয়নের দক্ষিণ শ্রীনগর গ্রামের মৃত আলি আকবরের ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার রাত পৌনে ১০টার দিকে নুরুল স্থানীয় মসজিদে তারাবি নামাজ শেষে বাড়িতে যাওয়ার পথে নিখোঁজ হন। এসময় তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। পরে নিহতের ঘরের পাশের সুপারি বাগানে রক্তাক্ত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। এলাকাবাসীর ধারণা সম্পত্তি-সংক্রান্ত বিরোধে ওই ব্যক্তি খুন হয়েছেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বাংলানিউজকে বলেন, মরদেহের পাশে একটি হাতুড়ি পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে ওই হাতুড়ি দিয়ে পিটিয়ে এবং শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য জসিম উদ্দিন রানা ও রুবেল হোসেনকে আটক করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, মে ২১, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।