ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঈদে খুলনা স্পেশালের এক ট্রিপ

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, মে ২১, ২০১৯
ঈদে খুলনা স্পেশালের এক ট্রিপ ঈদের ট্রেন (ফাইল ফটো)

ঈশ্বরদী: আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষে বাংলাদেশ-ভারতের মধ্যকার মৈত্রী এক্সপ্রেস সাময়িকভাবে বন্ধ থাকায় ঘরে ফেরা মানুষের জন্য ঢাকা-ঈশ্বরদী-খুলনা রুটে এক ট্রিপ চলবে ‘খুলনা স্পেশাল’।

সোমবার (২০ মে) দুপুরে পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্হাপক (ডিআরএম) মোহাম্মদ নাজমুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

ডিআরএম মোহাম্মদ নাজমুল ইসলাম জানান, ঈদের আগের কয়েকদিন ট্রেনে উপচেপড়া ভিড় থাকে।

ওই সময় অনেকেই টিকিট কেটেও ট্রেনে উঠতে পারেন না। তাদের কথা চিন্তা করে স্বজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করানোর জন্য রেলওয়ে কর্তৃপক্ষ এমন সিদ্ধান্ত নিয়েছে। ট্রেনটি আগামী সোমবার (৩ জুন) দিনগত রাত ১২টা ২০ মিনিটে ৯টি যাত্রীবাহী কোচ নিয়ে ঢাকা-ঈশ্বরদী-খুলনা রুটে একবারই যাত্রা করবে। ঢাকা থেকে ঈশ্বরদী, চুয়াডাঙ্গা, যশোর ও খুলনার মানুষের ভোগান্তি কমাতে পাকশী বিভাগীয় রেলওয়ের পক্ষ থেকে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।

পাকশী বিভাগীয় রেলওয়ে বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) আনোয়ার হোসেন জানান, ঈদে ঢাকা-কলকাতার মধ্যকার মৈত্রী এক্সপ্রেস বন্ধ থাকায় ওই রেক দিয়ে ঢাকা-ঈশ্বরদী-খুলনা রুটে শুধুমাত্র এক ট্রিপ চলবে (খুলনা স্পেশাল)।

বাংলাদেশ সময়: ০৯০০ ঘণ্টা, মে ২১, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।