ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘সমৃদ্ধ বাংলাদেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১২ ঘণ্টা, মে ২১, ২০১৯
‘সমৃদ্ধ বাংলাদেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই’

ঢাকা: সমৃদ্ধ বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপ-মন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

সোমবার (২০ মে) ঢাকাস্থ সখিপুর পেশাজীবীদের উদ্যোগে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সবক্ষেত্রেই এগিয়ে চলেছে৷ তিনি শুধু বাংলাদেশের নেতা নন৷ বিশ্বের নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বের প্রশংসা করে তাকে সারা বিশ্বের অন্যতম প্রধানমন্ত্রীর অভিধায় ভূষিত করেছেন৷ তাই উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই৷

তিনি বলেন, সখিপুর ও নড়িয়া নিয়ে আমার নির্বাচনী এলাকা৷  আপনারা আমাকে আপনাদের মূল্যবান রায়ের মাধ্যমে এলাকার সেবা করার সুযোগ দিয়েছেন৷ আর মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বাংলাদেশের নদী ভাঙ্গন কবলিত এলাকাসহ সারাদেশের নদ-নদী রক্ষা, হাওড়-বাওড়ের সুরক্ষা ও সর্বোপরি নদীমাতৃক দেশের  নদ-নদীর উপর নির্ভরশীল প্রান্তিক জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়নের দায়িত্ব দিয়েছেন৷ তাই আমি নদী ভাঙ্গন কবলিত সখিপুরের উন্নয়নে সম্ভাব্য যা যা করণীয় তার সবই করব৷ এলাকার উন্নয়নে অতীতের মতো আগামী দিনেও শুধু আপনাদের মূল্যবান পরামর্শ চাই৷ আপনাদের সবার সহযোগিতায় সখিপুর উপজেলাকে আমি বাংলাদেশের অন্যতম উন্নত ও সমৃদ্ধ  জনপদে পরিণত করবো।

প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে তিনি বলেন, শেখ হাসিনা ভালো থাকলেই বাংলাদেশ ভালো থাকবে। শেখ হাসিনা সুস্থ থাকলে বাংলাদেশ সঠিক গন্তব্যে পৌঁছাতে পারবে৷ 

দোয়া ও ইফতার মাহফিলে আরও অংশ নিয়েছেন- ধর্ম সচিব মো. আনিছুর রহমান, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য কামাল বেপারী, সখিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

বাংলাদেশ সময়: ২৩১১ ঘণ্টা, মে ২০, ২০১৯
ইইউডি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।