ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিজিবি’র পোশাকে শোরুম থেকে মোবাইল ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, মে ২০, ২০১৯
বিজিবি’র পোশাকে শোরুম থেকে মোবাইল ছিনতাই

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটের একটি শোরুম থেকে বিজিবি’র পোশাক পরে তিন যুবক ৫০টি স্মার্ট মোবাইল ফোন ছিনতাই করেছে।

সোমবার (২০ মে) দুপুর ২টার দিকে জেলার কানসাট গোপালনগর মোড়ের কে এস টেলিকম মোবাইল ফোনের শোরুমে এ ঘটনা ঘটে।

শোরুমের মালিক কবিরুল ইসলাম বাংলানিউজকে জানান, দুপুরে একটি মোটরসাইকেলে তিনজন বিজিবি’র পোশাক পরিহিত সদস্য তার দোকানের সামনে নেমে দোকানে ঢুকে মোবাইল ফোনগুলো একের পর এক নিতে থাকে।

এ সময় প্রতিবাদ করলে তারা আটক করে নিয়ে যাবার হুমকি দেয়। এ সময় রুবেল নামে এক ব্যক্তি প্রতিবাদ করলে তাকে ধাক্কা মেরে ফেলে দেয় এবং ৫০ পিস স্মার্ট মোবাইল ফোন নিয়ে দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে।

এদিকে, সিসি টিভির ফুটেজে একজন বিজিবি’র পোশাক পরিহিত ব্যক্তিকে দোকানের ভেতরের শো-কেস থেকে মোবাইল ফোনগুলো নামাতে দেখা যায়।

চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল আলম বাংলানিউজকে জানান, বিষয়টি ইতিমধ্যেই পুলিশের নজরে এসেছে। দোকান মালিককে সিসি ক্যামেরার ফুটেজসহ একটি অভিযোগ শিবগঞ্জ থানায় দায়েরের পরামর্শ দেওয়া হয়েছে।

অন্যদিকে, ৫৯-বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান বাংলানিউজকে জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, মে ২০, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad