bangla news

শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে ববিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২০ ৪:০৮:২৫ পিএম
মানববন্ধন, ছবি: বাংলানিউজ

মানববন্ধন, ছবি: বাংলানিউজ

ব‌রিশাল: পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের বাংলা বিভাগের প্রভাষক মাকসুদুর রহমানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

সোমবার (২০ মে) বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা ৩৬তম বিসিএস (সাধারণ শিক্ষা) কর্মকর্তা প্রভাষক মাকসুদুর রহমানের ওপর হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তিসহ আইনআনুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানান।  

এরআগে রোববার (১৯ মে) বিএম কলেজের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে বাংলাদেশ বিসিএস সাধারণ শিক্ষা সমিতি বরিশাল সরকারি বিএম কলেজ ইউনিট ও বিএম কলেজ শিক্ষক পরিষদ। 

বিএম কলেজ অধ্যক্ষ ও বাংলাদেশ বিসিএস সাধারণ শিক্ষা সমিতি বরিশাল ইউনিট সভাপতি প্রফেসর শফিকুর রহমান সিকদারের সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন বিএম কলেজের প্রাণিবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান মো. মতিয়ার রহমান, বিএম কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আল-আমিন  সরোয়ারসহ অন্যান্য শিক্ষক নেতারা।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, মে ২০, ২০১৯
এমএস/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   মানববন্ধন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-20 16:08:25