ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে অস্ত্রসহ সন্ত্রাসী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, মে ২০, ২০১৯
নরসিংদীতে অস্ত্রসহ সন্ত্রাসী আটক র‌্যাবের হাতে আটক সন্ত্রাসী, ছবি: বাংলানিউজ

নরসিংদী: নরসিংদীর পলাশ উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে অস্ত্রসহ আজাহার খন্দকার (৫০) নামের এক সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

সোমবার (২০ মে) র‌্যাব-১১ সিপিএসসি’র কোম্পানি কমান্ডার ও উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

র‌্যাব জানায়, ভোরে পলাশ উপজেলার ডাংগা ইউনিয়ন পরিষদের অন্তর্গত ডাংগা গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে অস্ত্রধারী সন্ত্রাসী আজাহার খন্দাকারকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলিসহ একটি ম্যাগাজিন, একটি ধারালো ক্রিস, দু’টি চাইনিজ কুড়াল, একটি হাইসা ও পাঁচটি রাম দা উদ্ধার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সে দীর্ঘদিন ধরে পলাশ উপজেলার ডাংগা এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, ডাকাতিসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছিলো। তার অত্যাচার ও নির্যাতনের ভয়ে কথা বলতে সাহস করতো না। প্রকাশ্যে অস্ত্র প্রর্দশন ও ভয়ভীতি দেখিয়ে নিয়মিত চাঁদাবাজি করতো সে। এসব সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কারণে দীর্ঘদিন ধরে র্যাব-১১ এর একটি বিশেষ দল গোয়েন্দা নজরদারি চালিয়ে তাকে আটক করতে সক্ষম হয়।

তার বিরুদ্ধে নরসিংদীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, মে ২০, ২১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।