bangla news

উত্তরায় অপহৃত ব্যক্তি উদ্ধার, আটক ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২০ ২:৪৯:৫৯ পিএম
র‌্যাবের হাতে আটক অপহরণকারী চক্রের সদস্যরা, ছবি: বাংলানিউজ

র‌্যাবের হাতে আটক অপহরণকারী চক্রের সদস্যরা, ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর উত্তরা ৬ নম্বর সেক্টরের একটি বাড়ি থেকে তানজির ইসলাম (৪৭) নামে এক ব্যক্তিকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। এ সময় অপহরণকারীর চক্রের ৫ সদস্যকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- তুহিন মাতাব্বর (৩৯), ফোরকান হোসেন মাতাব্বর (২২), আব্দুল মজিদ (৩৯), আলম খান (৩৮) ও দ্বীন ইসলাম বাবু (২৩)।

সোমবার (২০ মে) দুপুরে র‌্যাব-১ এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রোববার (১৯ মে) বেলা সাড়ে ১১ টায় দিকে বনানীর নিজ বাসার সামনে থেকে অপহরণকারী চক্রের সদস্যরা তানজির ইসলামকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। অপহরণকারীদের সঙ্গে দু’টি মাইক্রোবাস ছিলে। মাইক্রোবাসে উঠানোর পর ভিকটিমকে মারধর করতে থাকে ও বিশ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। চাঁদার টাকা না দিলে তাকে প্রাণে মারার হুমকি দেয় অপহরণকারীরা।

র‌্যাব জানায়, ভিকটিমের স্ত্রী মোছা. তাহ্সীনা মহসিনের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১ দ্রুত গোয়েন্দা নজরদারি বাড়ায় এবং অপহরণকারী সংঘবদ্ধ চক্রকে চিহ্নিত করে। এর পরিপ্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে রোববার সন্ধ্যায় রাজধানীর উত্তরা ৬ নম্বর সেক্টরের একটি বাড়ির কার পার্কিংয়ে অভিযান চালিয়ে তানজির ইসলাম উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারীর চক্রের ৫ সদস্যকে আটক করা হয়েছে। এছাড়া তাদের কাছ থেকে সাতটি মোবাইল ফোন, নগদ ১১ হাজার ৭৫৫ টাকা ও একটি হাতঘড়ি জব্দ করা হয়। 

আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, মে ২০, ২০১৯
এমএমআই/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   র‌্যাব অপহরণ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-20 14:49:59