ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
bangla news

সিলেটে জলমহাল নিয়ে সংঘর্ষে যুবক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২০ ২:৩৩:২৯ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

সিলেট: সিলেটের গোয়াইনঘাটে জলমহালে মাছ বিক্রির টাকার ভাগবাটোয়ারা নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে হয়েছে। এতে আব্দুর রহিম (৩১) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন।

সোমবার (১৯ মে) সন্ধ্যায় উপজেলার তোয়াকুল ইউনিয়নের লাকী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রহিম ওই গ্রামের মৃত ওয়াহিদ আলীর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, লাকী গ্রামে দু’টি পক্ষ মিলে একটি জলমহাল ইজারা নেয়। এরমধ্যে একটি পক্ষ মাছ ধরে বিক্রি করে টাকা হাতিয়ে নেয়। এ ঘটনার প্রতিবাদ করায় যুবক পক্ষের আব্দুর রহিমকে পিঠিয়ে গুরুতর আহত করা হয়। তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। হত্যার ঘটনার জের ধরে গ্রামের দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।
 
এতে একই গ্রামের মছব্বির, সামসুল ইসলাম, কছির আলীসহ অন্তত ২০ জন আহত হন। আহতদের দু’জনকে গুরুতর অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যদের নগরীর বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) হিল্লোল রায় বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

রাত সোয়া ১২টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত উভয় পক্ষ মুখোমুখি অবস্থানে রয়েছে। পরিস্থিতি শান্ত রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০২৩৩ ঘণ্টা, মে ২০, ২০১৯
এনইউ/জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-20 02:33:29