ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে বসুন্ধরা সিমেন্টের ইফতার মাহফিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৫ ঘণ্টা, মে ২০, ২০১৯
নোয়াখালীতে বসুন্ধরা সিমেন্টের ইফতার মাহফিল

নোয়াখালী: ‘দেশ ও মানুষের কল্যাণে বসুন্ধরা গ্রুপ’ এ শ্লোগানে প্রজন্মের বন্ধনে বসুন্ধরা সিমেন্টের আয়োজনে নোয়াখালীতে পবিত্র মাহে রমজান উপলক্ষে ডিলার, ডিস্ট্রিবিউটর ও শুভানুধ্যায়ীদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ মে) সন্ধ্যায় জেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীর পূর্ব বাজার সংলগ্ন মুন কমিউনিটি সেন্টারে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এর আগে আলোচনা সভায় বসুন্ধরা সিমেন্টের ডিস্ট্রিবিউটর ও আবুল খায়ের অ্যান্ড ব্রাদার্সের সত্ত্বাধিকারী আবুল খায়েরে সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বসুন্ধরা সিমেন্টের উইং ইনচার্জ চট্টগ্রাম উইং মোহাম্মদ আলী খান।

বসুন্ধরা সিমেন্ট নোয়াখালীর এরিয়া সেলস্ ম্যানেজার মোহাম্মদ মহিউদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বসুন্ধরা সিমেন্টের কুমিল্লা জোনের ডেপুটি ম্যানেজার জাকারিয়া ছিদ্দিকী।  

এতে দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুফতি মোতাহের হোসেন। ইফতার অনুষ্ঠানে বসুন্ধরা সিমেন্টের ডিলার, ডিস্ট্রিবিউটর ও শুভানুধ্যায়ীসহ ২০০ জন অংশ নেন।

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, মে ১৯, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।