ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ফেনীতে পোল্ট্রি ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৯ ঘণ্টা, মে ২০, ২০১৯
ফেনীতে পোল্ট্রি ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার

ফেনী: ফেনীতে এক পোল্ট্রি ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পোল্ট্রি ফার্মের এক কর্মচারীকে আটক করা হয়েছে।

রোববার (১৯ মে) বিকেলে উদ্ধার হওয়া ওই মরদেহের পরিচয় মিলেছে। তার নাম বেলায়েত হোসেন (৪৫)।

বাড়ি সদর উপজেলার উত্তর ছনুয়া গ্রামে।  

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, গত বৃহস্পতিবার (১৬ মে) দিবাগত রাতে নিখোঁজ হন পোল্ট্রি ব্যবসায়ী বেলায়েত হোসেন। নিখোঁজ হওয়ার পর থেকে তার পরিবারের লোকজন সম্ভাব্য বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে ফেনী মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।  

রোববার ঢাকা-চট্টগ্রাম রেলওয়ে সংলগ্ন সদর উপজেলার উত্তর ছনুয়া গ্রামের একটি খাল থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই পোল্ট্রি ফার্মের এক কর্মচারীকে আটক করে পুলিশ। খবর পেয়ে পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানসহ পুলিশ কর্মকর্তারা মরদেহ উদ্ধারের স্থান পরিদর্শন করেন।  

পুলিশ জানায়, পোল্ট্রি ফার্মে থাকা কর্মচারীর সঙ্গে বিভিন্ন সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বেলায়েত হোসেনের বাকবিতণ্ডা ও ঝগড়া বিরোধ হয়ে আসছে। ওই ঘটনার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাজেদুল ইসলাম জানান, ডোবা থেকে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, মে ১৯, ২০১৯
এসএইচডি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।