ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেডিকেল কলেজে ভর্তি হওয়া হলো না সাজিদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১০ ঘণ্টা, মে ১৯, ২০১৯
মেডিকেল কলেজে ভর্তি হওয়া হলো না সাজিদের নিহত সাজিদ হোসেন: ছবি: বাংলানিউজ

রাজশাহী: মেডিকেল কলেজে ভর্তি হওয়া হলো না সাজিদ হোসেনের (১৮)। এর আগেই নদীর পানিতে ডুবে প্রাণ গেলো তার। অংকুরেই ঝরে গেলো একটি স্বপ্ন।

রোববার (১৯ মে) দুপুরে রাজশাহীর পাঠানপাড়া এলাকায় পদ্মা নদীতে ডুবে মারা গেছে সাজিদ নামের এক স্কুলছাত্র। তিনি জেলার পুঠিয়া উপজেলার ধোপাড়া গ্রামের আবদুল কাইয়ুম সাগরের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে যান সাজিদ। স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

চিকিৎসক জানান, হাসপাতালের জরুরি বিভাগে আনার আগেই সাজিদ মারা যান। আইনি প্রক্রিয়ায় তার মরদেহ হস্তান্তর করা হবে।  

সাজিদের মামাতো ভাই ফিরোজ আহমেদ বাংলানিউজকে বলেন, সাজিদ পুঠিয়ার পিএন উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছিল। সে রাজশাহীতে এসেছিল মেডিকেল কোচিংয়ে পড়তে। কোচিং শেষে দুপুরে সহপাঠীদের সঙ্গে পদ্মা নদীতে গোসল করতে যায় সাজিদ। একপর্যায়ে পানিতে তলিয়ে যায় সে। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বাংলানিউজকে বলেন, দুর্ঘটনাটি আমার থানার মধ্যে হলেও মরদেহ ভেসে মতিহার থানা এলাকায় চলে গেছে। তাই মরদেহ হস্তান্তরের আইনি প্রক্রিয়াটি তারাই সম্পন্ন করবে।

মহানগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন খান বাংলানিউজকে বলেন, দুর্ঘটনা বোয়ালিয়া এলাকায় হলেও মরদেহ আমাদের থানা এলাকায় উদ্ধার করা হয়েছে। তবে, মরদেহ নিয়ে যাওয়া হয়েছে রামেক হাসপাতালে। আর হাসপাতাল হচ্ছে রাজপাড়া থানার মধ্যে। তাই সেখানেই অপমৃত্যুর মামলা হবে। সব আইনি প্রক্রিয়া শেষ হলে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, মে ১৯, ২০১৯
এসএস/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।