ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় ঈদের প্রধান জামাত সকাল ৮টায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, মে ১৯, ২০১৯
খুলনায় ঈদের প্রধান জামাত সকাল ৮টায় ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

খুলনা: আবহাওয়া ভালো থাকলে খুলনায় ঈদুল ফিতরের প্রথম ও প্রধান জামাত খুলনা সার্কিট হাউজ ময়দানে সকাল ৮টায় অনুষ্ঠিত হবে।

খুলনায় যথাযোগ্য মর্যাদায় ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে এক প্রস্তুতি সভায় এ তথ্য জানানো হয়। রোববার (১৯ মে) দুপুরে খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে তার সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সিদ্ধান্ত হয় টাউন হল জামে মসজিদে সকাল ৯টায় দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে। তবে আবহাওয়া প্রতিকূল থাকলে টাউন হল জামে মসজিদে সকাল ৮টায় প্রথম, সকাল ৯টায় দ্বিতীয় এবং সকাল ১০টায় তৃতীয় জামাত অনুষ্ঠিত হবে। অন্যান্য ঈদগাহ ও মসজিদে ঈদের জামাতের সময় সংশ্লিষ্ট কমিটি নির্ধারণ করবে।

ঈদের সময় পকেটমার, অজ্ঞানপার্টি, জাল টাকা ও ইভটিজিং বন্ধে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি), জেলা পুলিশ এবং বাংলাদেশ ব্যাংককে নির্দেশনা দেওয়া হয়।

সভায় আরো সিদ্ধান্ত হয়- ঈদের সময় আতশবাজি, উচ্চগতিতে মোটরসাইকেল চালানো, উচ্চশব্দে মাইক বাজানো নিষিদ্ধ থাকবে।

এসময় সভাপতি যাকাতের টাকা ইসলামী ফাউন্ডেশনের মাধ্যমে সরকারি ফান্ডে দেওয়ার জন্য সবার প্রতি অনুরোধ জানান। সভায় বিভিন্ন সরকারি অফিসের কর্মকর্তা, ঈমাম পরিষদের সদস্য এবং ওলামায়ে পরিষদের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, মে ১৯, ২০১৯
এমআরএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।