ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সেন্টমার্টিনে ১ লাখ ৪০ হাজার ইয়াবা জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, মে ১৯, ২০১৯
সেন্টমার্টিনে ১ লাখ ৪০ হাজার ইয়াবা জব্দ জব্দ করা ইয়াবা। ছবি: বাংলানিউজ

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ উপজেলার সেন্টমার্টিনের গভীর সমুদ্রে অভিযান চালিয়ে ১ লাখ ৪০ হাজার পিস ইয়াবা ও ৮’শ গ্রাম গাঁজা জব্দ করেছে কোস্টগার্ডের সদস্যরা।

রোববার (১৯ মে) দুপুরে কোস্টগার্ডের সহকারী পরিচালক (গোয়েন্দা) লেফটেন্যান্ট কমান্ডার বিএনএম হামিদুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, শনিবার (১৮ মে) দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সেন্টমার্টিনের অদূরে সমুদ্রে বিশেষ অভিযান চালায় কোস্টগার্ড বাহিনীর সিজি স্টেশান টেকনাফের সদস্যরা।

এসময় একটি ট্রলার আসতে দেখে সেটিকে থামার সংকেত দেয় টহল দলের সদস্যরা। ট্রলারটি সংকেত না মেনে পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া করে কোস্টগার্ড সদস্যরা। একপর্যায়ে দু’টি বস্তা ফেলে ট্রলারটি দ্রুত মিয়ানমারের দিকে পালিয়ে যায়। পরে বস্তা দু’টি তল্লাশি করে এক লাখ ৪০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। তবে এ অভিযানে কাউকে আটক করা সম্ভব হয়নি।

আরও জানানো হয়, একই সময়ে কোস্টগার্ডের সদস্যর সেন্টমার্টিনের ডেলপাড়া বাজার সংলগ্ন এলাকায় একটি পলিথিন ব্যাগ থেকে পরিত্যক্ত অবস্থায় ৮’শ গ্রাম গাঁজা উদ্ধার করে। উদ্ধার ইয়াবা ও গাঁজা টেকনাফ থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, মে ১৯, ২০১৯
এসবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।